সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

শিবপুরে দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

শিবপুরে দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

স্বদেশ ডেস্ক:

নরসিংদীর শিবপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত ও একজন আহত হয়েছেন। নিহত দুজন সম্পর্কে চাচা-ভাতিজা। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের সৃষ্টিগড় ও চৈতন্য বাসস্ট্যান্ডের মাঝামাঝি স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিবপুরের যোশর ইউনিয়নের চৈতন্যা গ্রামের ছবিকুল ইসলাম ভূঁইয়ার ছেলে ফরহাদ ভূঁইয়া (২২) ও দেলোয়ার ভূঁইয়ার ছেলে শাকিল ভূঁইয়া (২০)। এ ঘটনায় গুরুতর আহত হয়ে তানভীর (১২) নামে এক মাদ্রাসাছাত্র ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

হাইওয়ে পুলিশ ও নিহতের স্বজনরা জানান, শুক্রবার রাত ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়ক ধরে একটি মোটরসাইকেলে করে ফরহাদ ও শাকিল বাড়ি ফিরছিল। মহাসড়কটির সৃষ্টিগড় বাসস্ট্যান্ড পার হয়ে চৈতন্য বাসস্ট্যান্ডের দিকে যাওয়ার পথে কালুর বাড়ি সংলগ্ন এলাকায় পৌঁছার পর রাস্তা পারাপাররত অবস্থায় একটি বাইসাইকেলের সঙ্গে মোটরসাইকেলটির সংঘর্ষ হয়। এতে দুজনেই মহাসড়কের মাঝখানে ছিটকে পড়ে যায়। এ সময় দ্রুত গতিতে আসা অজ্ঞাতনামা যানবাহন তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

এ ঘটনায় আহত অবস্থায় বাইসাইকেল চালক তানভীরকে স্থানীয় লোকজন উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ (ওসি) মো.নূর হায়দার তালুকদার জানান, দুর্ঘটনায় একটি মোটরসাইকেলের আরোহী দুই যুবক মারা গেছেন। অজ্ঞাতনামা কোন যানবাহন তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। নিহতদের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই তাদের লাশ হস্তান্তর করা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877